Main Menu

কাটপিস ছবিতে পপি

কাটপিস ছবিতে পপি

একুশ শতকের শুরুর দিক থেকে ঢাকাই চলচ্চিত্রে মাথাচাড়া দিয়ে উঠেছিল ‘কাটপিস’ নামে একটি শব্দ। ছবির মাঝে অশ্লীল কিছু দৃশ্য জুড়ে দেয়াটা রীতিমতো ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছিল তখন। মূলত এই অশ্লীল দৃশ্যগুলোকেই বলা হতো কাটপিস।

কিছু অসাধু এবং নোংরা মানসিকতাসম্পন্ন নির্মাতা, প্রযোজক এই কাটপিস ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। আবার কিছু তথাকথিত নায়ক-নায়িকাও এসব ছবিতে অভিনয় করেছেন। সময়ের আবর্তে চলচ্চিত্র থেকে এই কাটপিস সংবলিত অশ্লীলতা বিদায় নিয়েছে। কিন্তু এফডিসি কিংবা আড্ডায় এখনও ‘কাটপিস’ আলোচ্য বিষয়।

কারণ তখনকার কিছু অশ্লীল পরিচালক এখনও সদর্পে ঘুরে বেড়ায় এফডিসিতে। সেই সময়কার ঘটনা নিয়েই এবার বুলবুল বিশ্বাস নির্মাণ করছেন তার নতুন ছবি। নাম দিয়েছেন ‘কাটপিস’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবে চিত্রনায়িকা পপি।

এরই মধ্যে বিষয়টি নায়িকা এবং পরিচালক নিশ্চিত করেছেন। এতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘সেই সময় অশ্লীলতার দাপটে অনেক গুণী শিল্পী চলচ্চিত্র থেকে বিরতি নিয়েছিলেন। চলচ্চিত্র শিল্পও প্রায় ধ্বংসের মুখে পড়েছিল।

রুচিশীল দর্শকরা চলচ্চিত্র থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। সেই ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি আমাদের চলচ্চিত্র শিল্প। তাই বিষয়টি যে কতটা ভয়াবহ ছিল সেটাই এবার পর্দায় ফুটিয়ে তোলা হবে। এর গল্প আমার কাছে বেশ ভালো লেগেছে। এটা আমার জন্য এক্সপেরিমেন্টাল কাজ। চরিত্রও বেশ চ্যালেঞ্জিং।

বাকিটা দর্শকরা পর্দায় দেখতে পাবেন। তাছাড়া সবসময় আমি নিজেকে ভাঙতে চেষ্টা করেছি। এটা তারই ধারাবাহিকতা। এর বেশি কিছু নয়। একজন শিল্পী সব ধরনের চরিত্রে কাজ করবেন। এটাই শিল্পী জীবনের স্বার্থকতা।’ এ

দিকে সম্প্রতি পপি একটি নতুন বিজ্ঞাপনেও অভিনয় করেছেন। এতে তার সহশিল্পী ছিলেন চিত্রনায়ক রিয়াজ। চলচ্চিত্রে রিয়াজের সঙ্গে অভিনয় করলেও বিজ্ঞাপনে এটাই প্রথম। শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানিয়েছেন তিনি।






আপনার মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*