Main Menu

ফের গ্রেফতার হতে পারেন সালমান খান

ফের গ্রেফতার হতে পারেন সালমান খান

হিন্দু ধর্মানুভূতিতে আঘাত আনার অভিযোগে ফের আইনি জটিলতায় পড়েছেন বলিউড অভিনেতা সালমান খান। সম্প্রতি এ অভিনেতার বিরুদ্ধে বিহারের একটি আদালতে মামলা দায়ের করা হয়েছে।

সেই মামলার পরিপ্রেক্ষিতে স্থানীয় পুলিশকে তদন্তের আদেশ দেয় আদালত। জানা গেছে, ‘লাভরাত্রি’ নামে একটি ছবি প্রযোজনা করছেন সালমান খান। এ ছবিকে হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত হিসেবে দেখছেন বিশ্ব হিন্দু পরিষদ। তাদের দাবি, দুর্গা পূজার গুরুত্বপূর্ণ রাতকে ভারতে ‘নবরাত্রি’ বলা হয়।

অথচ হিন্দুদের ধর্মীয় এ মহোৎসবকে ছোট করার অভিপ্রায় নিয়েই ছবির নাম ‘লাভরাত্রি’ দেয়া হয়েছে। ঠিক এ কারণে ভারতে ছবিটির মুক্তি ঠেকাতে এর সঙ্গে জড়িতদের বিচারের দাবিতে মামলা দায়ের করা হয়। তদন্তে সত্যতা প্রমাণ পেলে সালমান খান গ্রেফতার হতে পারেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী।

চলতি বছরের শুরুর দিকেও এই ছবির নাম নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিশ্ব হিন্দু পরিষদের নেতা অলোক কুমার। এসব কারণেই মামলাটিকে গুরুত্বের সঙ্গে দেখছে আদালত।

মামলায় সালমান বাদে ছবি সংশ্লিষ্ট আরও ছয় জনকে আসামি করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে সালমান খান এখনও কোনো মন্তব্য করেননি। উল্লেখ্য, ছবিটি ৫ অক্টোবর মুক্তি পাবে বলে জানা গেছে।






আপনার মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*